,


শিরোনাম:
«» নিয়ামতপুরে ককটেল বিস্ফোরণ-ছাত্রলীগের নেতাসহ আহত ৪ «» ভিয়েতনামের রাজধানী হ্যানয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এর দ্বিপাক্ষিক বৈঠক «» নিয়ামতপুরে হঠাৎ করে ককটেল বিস্ফোরণ উপজেলা ছাত্র লীগের সদস্য সিরাজ উদ্দিন নিশান সহ ৪ জন গুরুতরভাবে আহত «» কম্বোডিয়ার রাজধানী নমপেন এ সে দেশের কমার্স মিনিস্টার পান সুরসাক এর সাথে দ্বিপাক্ষিক বৈঠক করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার (এমপি) «» নওগাঁয় আ.লীগ নেতার উদ্দেশ্যে ককটেল বিস্ফোরণ প্রতিবাদে বিক্ষোভ «» বাঘায় কাদিরপুর উচ্চ বিদ্যালয়ে ক্রিয়েটিভ ট্যালেন্ট হান্ট শীর্ষক মেধা প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ «» ঠাকুরগাঁওয়ে গড়েয়া মাঠ রক্ষা করতে জীবন চলে যায় তবুও মাঠ রক্ষা করবো- এলাকাবাসী «» কুড়িগ্রামে নানা আয়োজনে ৫১ তম জাতীয় সমবায় দিবস পালিত «» ভালো কাজে পুলিশ-জনতার সম্পৃক্ততা বেড়েছে-খাদ্যমন্ত্রী «» শীতের সবজিতে মিলছে ভালো দাম চাষিরা খুশি

নওগাঁয় বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিশুদের মাঝে সাবান বিতরণ করলেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর

নিজস্বপ্রতিবেদকঃ
নওগাঁর পত্নীতলা উপজেলার মধইল বাজার থেকে জব্দকৃত ৩০০ টি সাবান (বিক্রয়ের জন্য নয়) এর মধ্যে  ১০০ টি সাবান গতকাল  পত্নীতলা উপজেলায় অবস্থিত আম্ বাটি বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিশুদের মাঝে বিতরণ করা হয়।
 স্কুলটি অন্যান্য স্কুলের চেয়ে ব্যতিক্রম। এই স্কুলের প্রধান শিক্ষিকা সহ অন্যান্য শিক্ষক মন্ডলীর অক্লান্ত শ্রম আমাদের মুগ্ধ করেছে। আসলে এই পিছিয়ে পরা শিশুরাও আমাদের সন্তান ।
সমাজকে এগিয়ে নিতে হলে এদেরকেও মানব সম্পদ হিসেবে গড়ে তুলতে হবে। আর এই দায়িত্ব নিয়ে কাজ করছে সমাজসেবা অধিদপ্তর সহ এই সকল প্রতিষ্ঠানের শিক্ষক এবং পৃষ্ঠপোষকগণ। তবে পরিদর্শন করে মনে হলো,  সরকারি এবং স্থানীয় আর্থিক অনুদান পেলে প্রতিষ্ঠানটির কর্মকাণ্ড  আরো বেগবান হবে বলে মন্তব্য করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নওগাঁ জেলা কার্যালয়ে সহকারী পরিচালক, শামীম হোসেন
এসময় উপস্থিত ছিলেন  নওগাঁ জেলার প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা জনাব মোঃ হুমায়ুন কবির ।
এছাড়াও অপর একটি মাদ্রাসায় আরও ১০০ টি সাবান প্রদান করা হয়।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ