,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

এলাকার জনগণকে উন্নয়নের চমক দেখাতে চাই– সাংসদ হাবিব হাসান

No description available.মোল্লা তানিয়া ইসলাম তমাঃ   ঢাকা ১৮ আসনের মাননীয় সাংসদ আলহাজ হাবিব হাসান বলেছেন, কোন প্রতিশ্রুতি দিতে চাইনা, এলাকার সকল প্রকার উন্নয়নমূলক কাজ বাস্তবায়নের মাধ্যমে  এলাকার  জনগণকে উন্নয়নের চমক দেখাতে চাই । বৃহস্পতিবার (৬ মে) রাজধানীর তুরাগে এতিম ও রোজাদারদের সম্মানে তুরাগ যুব কল্যাণ সংসদের উদ্যোগে, No description available.এক ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাংসদ আলহাজ হাবিব হাসান । তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  বলেছেন, উন্নত বাংলাদেশ গড়তে আমাদের সামনের দিনগুলোতে অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে । অবকাঠামো উন্নয়নে গৃহীত সকল প্রকল্প সময়মতো বাস্তবায়ন করতে হবে । দেশের কাঙ্ক্ষিত উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে উন্নত যোগাযোগব্যবস্থার ভূমিকা সবচেয়ে বেশি । তাই  ঢাকা ১৮ আসনের প্রতিটি এলাকার যোগাযোগব্যবস্থার প্রকল্পগুলো দ্রুত বাস্তবায়নের মাধ্যমে এই এলাকার মানুষের  জীবনযাত্রায় নতুন গতি সঞ্চার করা হবে । মাননীয়  প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে এই এলাকার সকল প্রকল্পের কাজের গুণগত মান রক্ষা করে  দ্রুত সময়ের মধ্যেই তা সম্পূর্ণ করা হবে । আর এই এলাকার  প্রকল্পগুলো সরাসরি প্রান্তিক জনগণের স্বার্থের সঙ্গে জড়িত । তাই প্রকল্প বাস্তবায়নে জনগণের স্বার্থ বিবেচনা করে সবাইকে মিলেমিশে কাজ করারও আহ্বান জানান তিনি । No description available.তুরাগ যুব কল্যাণ সংসদ ও তুরাগ থানা আওয়ামী- স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ মোঃ সাদেকুর রহমান সাদেকের সভাপতিত্বে, অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  ঢাকা উত্তর সিটির ৫৩নং ওয়ার্ড কাউন্সিলর বীর- মুক্তিযোদ্ধা আলহাজ নাসির উদ্দিন,  তুরাগ থানা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ আব্দুল বারিক, মোঃ নুরুল ইসলাম ( সুরুজ মোল্লা, তুরাগ থানা আওয়ামী- যুবলীগের আহ্বায়ক নিত্য চন্দ্র ঘোষ, যুগ্ন আহ্বায়ক মোঃ নাসির উদ্দিন নাসিম, তুরাগ থানা জাতীয় শ্রমিক লীগের সভাপতি তৌকির হাসান ইকবাল, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ বাবুল হোসেনসহ আওয়ামী ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ এবং তুরাগ যুব কল্যাণ সংসদের সকল সদস্যগন ।

 

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ